ভালুকায় কলেজ ছাত্রীর ঝলুন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন: ময়মনসিংহের ভালুকায় ভালুকা সরকারি ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের প্রমা( ১৭) নামের এক ছাত্রীর ঝলুন্ত লাশ উদ্ধার করে মডেল থানা পু্লিশ। সোমবার ১৭ ফেব্রুয়ারি রাত ১০ টার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে পু্লিশ। নিহত প্রমা ভালুকার মজিবুর রহমানের বড় মেয়ে।

স্থানীয় ও পু্লিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ৭ টার দিকে নিহতের মা তার ছোট মেয়েকে কোচিং থেকে নিয়ে বাসায় ফিরে দেখে রুমের দরজা লাগানো! একপর্যায়ে মেয়েকে অনেক ডাকাডাকি করলেও দরজা না খুললে নিহতের মা পাশের রুমের দরজা দিয়ে প্রমার রুমে প্রবেশ করে দেখে মেয়ের গলায় ওড়না পেচানো ঝলুন্ত অবস্থায়! মেয়েটির মার চিৎকার শুনে স্থানীয় প্রতিবেশিরা প্রমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করেন। ভালুকা মডেল থানার পু্লিশ খবর পেয়ে দ্রুত উপজেলা হাসপাতালে গিয়ে লাশটি উদ্ধার করে এবং ঘটনাস্থল পরিদর্শন করে।

ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মাঈন উদ্দিন বলেন, ঘটনাটি সত্য তবে প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে প্রমা আত্নহত্যা করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।