ভালুকার সর্বস্তরের জনগনকে শ্রমিকদলের পক্ষে ঈদ শুভেচ্ছায় -সৌমিক হাসান সোহাগ

উপজেলা শ্রমিকদলের সভাপতি প্রার্থী, শ্রমিকনেতা আলহাজ্ব সৌমিক হাসান সোহাগ

নিজস্ব প্রতিবেদকঃ বৈশ্বিক মহামারি করোনায় বিপর্যস্ত সারা বিশ্বসহ বাংলাদেশ! দেশের এই ক্রান্তিলগ্নে দীর্ঘদিন লক-ডাউনে সাধারন মানুষের জনজীবন প্রায় অচল। খেয়ে না খেয়ে কাটাচ্ছে খেটেখাওয়া দিনমজুর হত-দরিদ্র মানুষগুলো তবুও বছর ঘুরে দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার পর আমাদের সবার মাঝে আনন্দের বার্তা নিয়ে এলো ঈদুল ফিতর। দেশের এই দুঃসময়ে ভালুকার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা শ্রমিকদলের সভাপতি প্রার্থী, শ্রমিকনেতা আলহাজ্ব সৌমিক হাসান সোহাগ।

সৌমিক হাসান সোহাগ বলেন, করোনা ভাইরাস, দীর্ঘদিন লক-ডাউনে সাধারন মানুষের অবস্থা করুন! ভালো নেই মানুষের অর্থনীতিক অবস্থা, ভালো নেই মনের অবস্থা! তার মাঝে আবার ঈদুল ফিতর।

দেশের এই দুর্যোগময় সময়ে মানুষের মাঝে ঈদের আনন্দ নেই! তারপরও মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করি পবিত্র ঈদুল ফিতর প্রতিটি মানুষের ঘরে ঘরে ভয়ে আনুক সুখ ও শান্তির বাতাস। আমি ভালুকা উপজেলা শ্রমিকদলের পক্ষ থেকে সর্বস্তরের নেতাকর্মীদের ও সাধারন জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে সবার প্রতি অনুরোধ রইলো আপনারা স্বাস্থ্য বিধি মেনে, সামাজিক দুরত্ব বজায় রেখে যার যার অবস্থান থেকে ঈদ উপযাপন করুন। নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন দেশকে নিরাপদ রাখুন।