ভালুকায় নবগঠিত পৌর ছাত্রদলের আহবায়ক কমিটির আনন্দ মিছিল

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় পৌর ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য-সচিব শাকিল খানের নেতৃত্বে পৌর ছাত্রদলের কয়েকশ’ নেতাকর্মী আনন্দ মিছিল বের করে।

দীর্ঘ ১৮ বছর পর গত ২২ শে ফেব্রুয়ারি ২০২১ ইং ভালুকায় ছাত্রদলের চারটি ইউনিট শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল। তারই প্রেক্ষিতে জাতীয়তাবাদী ছাত্রদল ভালুকা পৌর শাখার সদস্য সচিব মোঃ শাকিল খান এর নেতৃত্বে গতকাল ২৭ শে ফেব্রুয়ারি বিকালে শহরে বিশাল আনন্দ মিছিল বের করে। মিছিলটি ভালুকা পৌর সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ভালুকা মধ্য বাজার এসে শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ভালুকা পৌর ছাত্রদলের সদস্য সচিব মোঃ শাকিল খান। বক্তব্যের শুরুতেই তিনি প্রথমে ধন্যবাদ জানান কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকসহ ময়মনসিংহ বিভাগীয় টিমকে এবং আগামী দিনের রাষ্টনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ােম্যান তারেক রহমানকে সুন্দর একটি আহবায়ক কমিটি পৌর ছাত্রদলের উপহার দেওয়ার জন্য।

তিনি আরও বলেন, ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে এতে অনেক ত্যাগি নেতাকর্মীরা বাদ পড়েছেন তাদের সামনে কমিটি যখন পূর্নাগ করা হবে ইনশাআল্লাহ তাদেরকে নিয়ে একটি শক্তিশালী পৌরছাত্রদলের কমিটি করা হবে। আগামী দিনে‌ কেন্দ্র ঘোষিত সকল আন্দোলন-সংগ্রাম, গণতন্ত্র পূর্নউদ্ধারসহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে পৌর ছাত্রদল বিগতদিনের চেয়ে আরও রাজপথে বেগবান হবে ইনশাআল্লাহ।