বিশাল কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করলেন মেয়র আনিছ

নিজস্ব প্রতিবেদকঃ আনন্দঘন পরিবেশে বিশাল বড় একটি কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করলেন ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

২৮ সেপ্টেম্বর সকালে পৌরসভা হলরুমে এই জন্মদিন পালন করা হয়। এই সময় মেয়র ভিডিও কনফারেন্স মাধ্যমে জন্মদিনে অনুষ্ঠানে যোগদান করেন এবং বলেন, বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার জন্ম হয়েছিল বলে আজকের উন্নত বাংলাদেশটি বিশ্বের বুকে মাথা উচুঁ টিকে আছে। বঙ্গবন্ধুর স্বপ্ন দেখা বাংলাদেশ, স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা। প্রিয় নেত্রীর নেতৃত্বে আমরা গর্বীত বাঙ্গালি। দেশে সব নাগরিক আজ স্বাধীনতা স্বাদ ভক্ষণ করছে।

এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ২০৪১সালে উন্নত এক দেশের নাগরিক থাকবো আমরা আর এই অবদান প্রিয় নেত্রী শেখ হাসিনার। আজকের জন্মদিনে প্রিয় নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। এসময় উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক মেহেদী হাসান নাছিম, উপজেলা শ্রমিকলীগ সভাপতি সোয়েল মাহসুদ সুমন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ছাব্বির আহমেদ ছানী, ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম আমির, আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন, পৌর আওয়ামীলীগ নেতা আনোয়ার সাদাত মুন্জু ত্রিশাল বাজার ইজারাদার মোতাহার হোসেন সহ সহযোগী ও অঙ্গ সংগঠনের কয়েক শত নেতা কর্মী। জন্মদিন অনুষ্ঠানে জয়বাংলা স্লোগানে মুখরিত করে তুলে পৌর এলাকা। পরে বিশাল কেকে কাটা হয়।