ত্রিশাল পৌরসভা নির্বাচনে ভোট লুট প্রতিহত করবে পৌরবাসি

ত্রিশাল প্রতিদিন রিপোর্টঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় আগামী ১৪ ফেব্রুয়ারী নির্বাচনকে সামনে রেখে দলীয়, স্বতন্ত্র ও কাউন্সিলর প্রার্থীরা ব্যাপক গণসংযোগ ও সভা সমাবেশ করে যাচ্ছেন।

১৯ জানুয়ারী সন্ধ্যা পৌরসভার ৬নং ওয়ার্ডের সাউদিয়া পাম্প এলাকায় দু’বারের নির্বাচিত ও তৃতীয় বারের মত স্বতন্ত্র মেয়র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছের এক নির্বাচনী জনসভায় হাজার হাজার নারী-পুরুষ সমাবেত হলে, স্থানীয় আব্দুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেয়র আনিছুজ্জামান।

এসময় ওয়ার্ডের গণ্যমান্য ব্যাক্তি ও সকল শ্রেণী-পেশার মানুষ তাদের অবস্থান থেকে বক্তব্য রাখতে গিয়ে বলেন, আপনারা যারা প্রার্থী হয়েছেন তাদের সবাইকে আমরা সম্মান করি কেউ আমাদের সরলতার সুযোগ নিবেন না। আপনাদের যোগ্যতার প্রমান করবেন একটি সুন্দর নির্বাচনের মধ্যদিয়ে। জনগন তাদের যোগ্য নেতাকে ভোটের মাধ্যমে বেঁচে নিবেন। এখানে জনগনের অধিকার হরণ করে কেউ যদি ভোট লুটের চিন্তা করেন তাহলে আমাদের জীবন থাকতে করতে দিবো না। নির্বাচনের ফলাফল না নিয়ে কেউ কেন্দ্র ছাড়বোনা।

এ সময় উপস্থিত জনতা তাদের অধিকার রক্ষায় একাকত্বা ঘোষণা করে বলেন, আমরা জীবন দিবো তবুও আমার ভোট আমি দিবো ভোট লুট হতে দিবো না। পরে প্রধান অতিথি মেয়র আনিছ নির্বাচনী বক্তব্য রেখে সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন।