ত্রিশালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের ত্রিশালে উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ পহেলা (১লা) সেপ্টেম্বর ২০২১ইং বুধবার বিকেলে ত্রিশাল কমিউনিটি সেন্টার মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি গোলাম ফারুক স্বপন, উপজেলা বিএনপির সাবেক সহ-প্রচার সম্পাদক মহিউদ্দিন খান, সাবেক সহ-দফতর সম্পাদক কামরুল ইসলাম বিএসসি, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদল নেতা মাজহারুল ইসলাম জুয়েল, সাবেক জেলা ছাত্রদলের সহ-সভাপতি হুমায়ুন কবীর, শ্রমিকদলের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শোভা, কানিহারী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাসমত আলী, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবু ছালেম মুছা, ত্রিশাল পৌর ছাত্রদলের আহ্বায়ক আমিরুল ইসলাম প্রমুখ।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ত্রিশাল উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৬নং ত্রিশাল ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ আমিন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন বলেন, আজ থেকে ৪৩ বছর আগে দেশের চরম ক্রান্তিলগ্নে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিশ্ব নন্দিত নেতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ দেশের মানুষ কে একদলীয় দুঃশাসনের ভয়াল গ্রাস থেকে রক্ষা করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দেশ ও দেশের মানুষের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে দলকে সুসংগঠিত করতে হবে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, ত্রিশাল উপজেলা ওলামা দলের সভাপতি শাহাদাৎ হোসেন শামীম।
আলোচনা সভা শেষে দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।