ত্রিশালে ঘোড়ার ধর্ষণে বাচ্চার মৃত্যু : থানায় অভিযোগ

খায়রুল আলম রফিক : আমরা সাধারণত থানায় নির্যাতন বা ধর্ষন চেষ্টা বা অন্য যেকোন অপরাধের জন্য অভিযোগ করতে শুনেছি। যার বেশিরভাগই মানুষের বিরুদ্ধেই হয়ে থাকে।

তবে এবার এক ভিন্ন ধরনের অভিযোগের কথা শোনা গেল ময়মনসিংহের ত্রিশালে। সেখানে এক বৃদ্ধ ঘোড়ার বিরুদ্ধে যৌন কার্যকলাপ বা অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। যে অভিযোগ থানা পর্যন্ত পৌছেছে লিখিত আকারে।

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, নুরুল ইসলাম নামে এক ব্যাক্তির ৮ মাস বয়সী ঘোড়াটির সাথে বয়স্ক একটি ঘোড়া দ্বারা অনৈতিক কর্মকান্ড ঘটিয়েছে । আর এর ফলে ৮ মাস বয়সী ঘোড়াটি মারা গেছে বলে দাবি নুরুল ইসলামের।

অভিযোগে তিনি আরো লিখেন, বিবাদী তার পুর্বপরিচিত এবং তার সাথে জমিজমা সংক্রান্ত বিবাদ চলে আসছে। যার প্রেক্ষিতে নুরুল আমিন নানাভাবে মামলা প্রত্যাহারের করতে ভয় দেখান । যার ফলস্রুতিতে নুরুল আমি গত ৪ই আগষ্ট দুপুরের দিকে গাছের সাথে বাধা ৮ মাস বয়সী ঘোড়ীর সাথে একটি বয়স্ক গোরা যৌন মিলন ঘটান।

যার ফলে ছোট ঘোড়ীর মুখ ও যৌনীপথে রক্তক্ষরন হয়। পরবর্তিতে ঘোড়ীর মৃত্যু নিশ্চিত করতে পানিতে চুবিয়ে রাখে।
পরবর্তীতে ঘোড়ীকে বাড়িতে এনে চিকিৎসা করালেও সন্ধার দিকে মারা যায়।

এসআই তোফাজ্জল হোসেন জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে এ বিষয়ে সব ঘটনা ওসি স্যারকে জানিয়েছি।

এ বিষয় ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন বলেন, ত্রিশাল উপজেলা নির্বাহি অফিসার জনাব মোস্তাফিজুর রহমান সাহেবের আবেদনটিতে সিন করে আমার কাছে পাঠিয়েছেন ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।