ত্রিশালে এ্যাকটিভ মডেল স্কুল উদ্বোধনে মেয়র

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা ৫ নং ওয়ার্ডে নতুন আঙ্গিকে প্রতিষ্ঠিত এ্যাকটিভ মডেল স্কুল শুভ উদ্বোধন করা হয়েছে।

২৬ডিসেম্বর সকালে স্কুল মাঠে উপজেলা অবঃ কৃষি কর্মকর্তা আব্দুল আউয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আলহ্বাজ মোঃ সামছুল ইসলাম, ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিল মেহেদী হাসান নাছিম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর কবিরসহ স্কুলের পরিচালনা কমিটির নেতৃবন্দ,শিক্ষক ছাত্র/ছাত্রী ও স্থানীয় শিক্ষানুরাগীরা।

এ সময় মেয়র আনিছ তার বক্তব্যে বলেন, তথ্য প্রযুক্তির যুগে সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে এখানে উন্নত ও মান সম্মত শিক্ষাই একমাত্র এগিয়ে যাওয়া রাস্তা। বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থা নিয়ে যে পদক্ষেপ নিয়ে ২৯৪১সালে বাংলাদেশের প্রতিটা মানুষ হবে দক্ষ ও পারদর্শী। আমরা আগামী দিনের বাংলাদেশকে আরো এগিয়ে নিতে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আজকের এই এ্যাকটিভ মডেল স্কুলকে আমি আহ্বান জানাবো যাতে নতুন প্রজন্মকে কারিগরি ও স্ব-শিক্ষা প্রদান করে সুশিক্ষিত একটি সমাজ প্রতিষ্ঠা করেন।