ত্রিশালে উপজেলা নির্বাহী অফিসারের বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ ময়মনসিংহের ত্রিশালের উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান এর বিদায় সংবর্ধনা উপজেলা পরিষদের (প্রয়াত উপজেলা নির্বাহী অফিসার) রাশেদুজ্জামান হলরুমে অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক জাতীয় সংসদ সদস্য ও সাবেক ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, ত্রিশাল পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান (আনিছ),ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাইন উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান (সংরক্ষিত আসন) মাহমুদা খানম রুমা, ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ।জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও ত্রিশাল পৌরসভার নির্বাচিত কাউন্সিলরবৃন্দ ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার ও সংরক্ষিত মহিলা আসনের নির্বাচিত বিভিন্ন ইউনিয়নের মহিলা মেম্বারবৃন্দ।
এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ শিক্ষক – শিক্ষিকাবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।