ত্রিশালে ইউএনও’র নেতৃত্বে লকডাউনে কঠোর উপজেলা প্রশাসন

ত্রিশালে ইউএনও'র নেতৃত্বে লকডাউনে কঠোর উপজেলা প্রশাসন

শামিম ইশতিয়াকঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশে জারীকৃত লকডাউন নিশ্চিত করণে সক্রিয় রয়েছে ত্রিশাল উপজেলা প্রশাসন, যার নেতৃত্ব দিচ্ছে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোস্তাফিজুর রহমান।

পুলিশ ও সেনাবাহিনীর সহযোগিতায়  ঢাকা-ময়মমনসিংহ মহাসড়কে যানচলাচল বন্ধ রাখা, দোকানপাট বন্ধ রাখা সহ বিনাকারণে জনগণের চলাচলে নিয়ন্ত্রণে পরিচালিত হয়েছে মোবাইল কোর্ট, যার দায়িত্বে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মাজিস্ট্রেট তরিকুল ইসলাম তুষার।

এ সময় ত্রিশাল উপজেলার বিভিন্ন সড়কে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে যৌক্তিক কারণ ছাড়া বাইরে বের হওয়া, মাস্ক ব্যাবহার না করার অপরাধে জরিমানা সহ জনগণকে আইনের আওতায় আনা হয়।

চলমান লকডাউনে এমন ভাবেই মাঠে লকডাউন নিশ্চিত করণে কাজ করবে ত্রিশাল উপজেলা প্রশাসন এমনটাই আশ্বাস দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার জনাব মোস্তাফিজুর রহমান, তিনি আরো বলেন লকডাউনে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও যানবাহন  বন্ধ সহ লকডাউন সংক্রান্ত যে সব সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা বাস্তনায়নে কাজ করবে ত্রিশাল উপজেলা প্রশাসন।  এজনন্য তিনি ত্রিশালবাসীকে ঘরে থাকার অনুরোধ জানিয়েছেন।