ত্রিশালে আবুল মনসুর আহমদ এর ৪২ তম মৃত্যুবার্ষিকী পালিত

ত্রিশালে আবুল মনসুর আহমদ এর ৪২ তম মৃত্যুবার্ষিকী পালিত

জামাল উদ্দিন শামীম:: কিংবদন্তি সাহিত্যিক, সাংবাদিক ও প্রখ্যাত রাজনীতিক আবুল মনসুর আহমদ এর ৪২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ত্রিশালে স্মরণ সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় সঞ্জীবন যুব সংস্থার উদ্যোগে ত্রিশাল অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি এনামুল হকের এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভাটির সঞ্চালনা করেন সঞ্জীবন যুব সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এটিএম মনিরুজ্জামান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জামাল উদ্দিন শামীম। উক্ত মাহফিলে আবুল মনসুর আহমদ স্মরণে ত্রিশালে প্রতিবছর একটি বইমেলা আয়োজনের প্রস্তাব করা হয় এবং দ্রুত এ ব্যাপারে কর্তৃপক্ষের নিকট দাবি পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সঞ্জীবন ত্রিশাল শাখার সভাপতি রোবায়েত হোসেন রুসাত, মনির হোসেন, আরিফ হোসেন সরকার,আশরাফ সিদ্দিক পলাশ, মমিনুল ইসলাম মুবিন, সোহাগ আহম্মেদ, রাকিব আহমেদ সহ আরও অনেকে।