ত্রিশালের সাংসদকে মন্ত্রী করার দাবি

ফাইল ছবি

ফারুক আহমেদ ::ময়মনসিংহ- ৭ (ত্রিশাল) আসনে আওয়ামীলীগের নব নির্বাচিত সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীকে নতুন মন্ত্রী সভায় অন্তর্ভুক্তির দাবি জানিয়েছেন ত্রিশালের সাধারণ জনগণ।
এ ব্যাপারে ত্রিশাল সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক জানান, ত্রিশালে ৮০-৯০ ভাগ মানুষ আওয়ামী লীগ সমর্থিত। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নতুন মন্ত্রী সভায় হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীকে অন্তর্ভুক্তির দাবি জানান।
উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের যুব, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুবেল আমিন জানান, ত্রিশালের উন্নয়নের স্বার্থে ১৯৯৬ সালের উন্নয়নের রূপকার হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীকে নতুন মন্ত্রী সভায় অন্তর্ভুক্তির দাবি জানিয়েছেন।
উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক কামাল হোসেন জানান, ত্রিশালের জনগণ দীর্ঘ ১৭ বছর উন্নয়ন বঞ্চিত। তাই নতুন মন্ত্রী সভায় হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীকে ধর্মমন্ত্রনালয়ে অন্তর্ভুক্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোড় দাবি জানান।
এ ব্যাপারে হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী জানান,আমাকে মনোয়ন দেয়ার জন্য
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই এবং আমি নেত্রীর কাছে বিশেষ ভাবে কৃতজ্ঞ।তিনি আরো জানান,ত্রিশালের উন্নয়নের সার্থে ঐক্যজোট প্রার্থী ও ত্রিশাল উপজেলা বিএনপির সভাপতি ডাঃ মাহবুবুর রহমান লিটন মোবাইলে ওনার সাথে কথা হলে  একত্রে কাজ করার কথা বলেন ।