নজরুল বিশ্ববিদ্যালয়ে সৈয়দ আশরাফের মৃত্যুতে শোক

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় পরিবার। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এএইচএম মোস্তাফিজুর রহমান গভীর ভাবে শোক প্রকাশ করে বলেন, মহান এই জননেতার মৃত্যুতে সারাদেশে বিরাজ করছে শোকের পরিবেশ। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ, গণমানুষের অধিকার আদায়, গণতান্ত্রিক আন্দোলন ও দূরদর্শী রাজনৈতিক প্রজ্ঞাসহ বিভিন্নক্ষেত্রে তার সাহসী ভূমিকা ও অবদান জাতি কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে তিনি ছিলেন সদা নিবেদিত।

শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু-নীলদলের সভাপতি ড. সিদ্ধার্থ দে এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান (আবির) শোক প্রকাশ করেন।

এছাড়াও শোক প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হুমায়ূন কবীর, শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, সহকারী প্রক্টর সঞ্জয় কুমার, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক রাকিবুল হাসান, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি বদরুল আলম বিপুল, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান প্রমুখ।