বালিপাড়ার উন্নয়ন অব্যহত রাখতে নৌকায় ভোট দিন- রুহুল আমিন মাদানি এমপি

আরিফ রববানী, ময়মনসিংহঃ ময়মনসিংহ-৭ ত্রিশাল সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানি এমপি  বলেছেন, ‘নিজের জন্য নয়, বালিপাড়া ইউনিয়নের মানুষের জন্য কাজ করেন চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল। উন্নত বালিপাড়া  গড়তে নৌকার প্রার্থী বাদল চেয়ারম্যানের কোনো বিকল্প নেই। নৌকা দেশরত্ন শেখ হাসিনার প্রতীক,জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী, তাই নৌকা মার্কায় ভোট দিয়ে বালিপাড়া ইউনিয়ন কে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিন, উনার নেতৃত্বে উন্নত বালিপাড়া আপনাদের কে উপহার দিব।

শনিবার (৬ই নভেম্বর) বিকালে বালিপাড়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে নৌকা মার্কার সমর্থনে স্থানীয় ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজ বাংলাদেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনতার শক্তি হলো উন্নয়নের শক্তি। আর জনতার শক্তি হলো এদেশের মানুষের বিবেকের জাগ্রত করার শক্তি। শেখ হাসিনা যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশে উন্নয়ন হয়েছে। আর এটা এদেশের মানুষ বুঝতে পেরেছে। তাই সারা দেশে আজকে স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকার জোয়ার বইছে।

যারা নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তারা আস্তা কুঁড়ে নিক্ষেপ হবে। ইতিহাস সেটাই প্রমান করে। বালিপাড়ার সাধারণ জনগণ আজকে জেগে উঠেছে। তারা আজ ঐক্যবদ্ধ ২৮শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিবে। আপনারা নৌকায় ভোট দিন। গোলাম মোহাম্মদ বাদল কে চেয়ারম্যান নির্বাচিত করুন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি আপনাদের উন্নয়ন উপহার দিবো। বালিপাড়ায় সর্বদা শান্তি বিরাজ করবে। বিএনপি মাঠে না থাকলেও নির্বাচনী শান্ত পরিবেশকে অশান্ত করার ষড়যন্ত্র করতে চাচ্ছে। তিনি  বলেন- কারো প্ররোচনায় পড়ে আপনাদের মূল্যবান ভোট নষ্ট করবেন না। আপনারা নৌকা প্রতিকে ভোট দিয়ে গোলাম মোহাম্মদ বাদল কে ও আওয়ামী লীগকে বিজয়ী করবেন। বালিপাড়ায় উন্নয়ন ও সমৃদ্ধির দায়িত্ব আমার।

ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও নৌকার প্রার্থী, বালিপাড়ার ৪বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলহাজ্ব রুহুল আমিন মাদানি আরো বলেছেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশের সব এলাকায় উন্নয়ন হচ্ছে। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের বিপুল উন্নয়ন সাধিত হয়েছে। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। যা সারাবিশ্বে সমাদৃত হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এ জন্য আপনাদের ঐক্যবদ্ধভাবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুন:রায় বাদল চেয়ারম্যানকে ক্ষমতায় আনতে হবে।

সভাপতির বক্তব্যে বালিপাড়ার চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী গোলাম মোহাম্মদ বাদল বলেন, আমাকে যদি আপনারা এবার ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক মতলব গঠনে কাজ করবো। এলাকার যুব সমাজের হাতকে কর্মের হাতিয়ার হিসেবে দেশের উন্নয়নে ভূমিকা রাখবো। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার জন্য দোয়া করবেন। কথা দিলাম বালিপাড়ার উন্নয়নে, বালিপাড়া বাসীর সেবায় সবসময় পাশে থাকবো। তিনি আসন্ন নির্বাচনে নৌকায় ভোট চান ও নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন- বালিপাড়ার  উন্নয়ন কেবল নৌকার মাধ্যমেই সম্ভব। গত দশ বছরে বালিপাড়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে, আরো অনেক উন্নয়ন  কাজ চলমান রয়েছে।  দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয়। সুষ্ঠু, অবাধ এবং শান্তিপূর্ণ পরিবেশের মাধ্যমেই নৌকার বিজয় সম্ভব হবে। তাই ২৮ শে নভেম্বর সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ ও আউলিয়া নগর কলেজের অধ্যক্ষ আশরাফুল আলম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে  ত্রিশাল  উপজেলা আ’লীগের সাধারণ যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, শহিদ উল্লাহ শহিদ, সদস্য আব্দুল বাতেন,পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাতেন,যুগ্ম আহবায়ক মোকছেদুল মৃধা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ গোলাম কিবরিয়া, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ হাসান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ইব্রাহিম খলিল নয়ন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদাত উল্লাহ আদনান সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।