ত্রিশালে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

আরিফ রববানী ময়মনসিংহ: জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে-থাকবো মোরা এক আবেশে’’ এই প্রতিপাদ্যে সর্বস্তরের অংশগ্রহনে এক সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।  রবিবার ১১সেপ্টেম্বর  দুপুরে ত্রিশাল উপজেলার বইলর  ইউনিয়ন পরিষদের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি সচিব জাহাঙ্গীর আলম  এর সঞ্চালনায়, ইউপি চেয়ারম্যান খন্দকার মশিহুর রহমান শাহানশাহ  এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বৈলর ইউনিয়ন আওয়ামীলীগ এর সিনিয়র নেতৃবৃ্ন্দ, ইউপি সকল সদস্যবৃন্দ, মহিলা সদস্যবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, বৈলর ইউনিয়ন ছাত্রলীগ, গীর্জা/মন্দিরের প্রতিনিধি, সমাজের গন্যমান্য ব্যক্তবর্গ, নারী প্রতিনিধি, মসজিদের ইমাম, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ও কমিটির সকল সদস্যবৃন্দ।

এসময় বক্তারা বলেন, পরিকল্পিত ভাবে দেশের উন্নয়নের ধারাকে নষ্ট করতে এবং ইউনিয়নের সুনাম বিনষ্ট করতে কাউকেই সুযোগ দেয়া হবে না। এদেশের হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান একে অপরের পরিপূরক। কিন্তু একটি মহল এই সম্প্রীতিকে নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে। এলাকায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে ওইসকল জনগনকে প্রতিহত করতে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানানোসহ কমিটির সকল সদস্যবৃন্দ ইউনিয়ন পর্যায়ে সামাজিক- সম্প্রীতি সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।