পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও ভবন উদ্বোধনে এমপি

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে মঠবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৭১ তম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও নব নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র দামের সঞ্চালনায় ও ম্যানেজিং কমিটির সভাপতি ডা. গৌরাঙ্গ কুমার সাহার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য ও ধর্ম বিষায়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো: শামছুদ্দিন,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ, মঠবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল।

এ সময় ত্রিশাল পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক মোকছেদুল আমিন মৃর্ধা, পৌর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাতেন, মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ মন্ডল, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য কামরুজ্জামান, আব্দুল জব্বার, হারুন অর রশিদ, মুর্শিদা খাতুন, সিরাজুল ইসলাম, কামরুজ্জামান আরিফসহ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

৮৫ লাখ টাকা ব্যয়ে ৪ তলা ভিত বিশিষ্ট ১ তলা নতুন ভবনের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। আলোচনা শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।