ঝিনাইগাতীতে কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত

মোঃজিয়াউল হক,  শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী আলহাজ্ব এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম মডেল কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

২৪ সেপ্টেম্বর রবিবার দুপুরে আলহাজ্ব এস.এম.এ ওয়ারেজ নাইম মডেল কলেজ উদ্যোগে এবং অত্র প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম এর অর্থায়নে, বৃত্তি প্রদান কর্মসূচির আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

আলহাজ্ব এস.এম.এ ওয়ারেজ নাইম মডেল কলেজের অধ্যক্ষ মো. ইমরুল কায়েসের সভাপতিত্বে ও নলকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  এবং অত্র কলেজের অফিস সহকারী মো. আহসান কবীরের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান অতিথির সহধর্মিণী ছাবিনা ওয়ারেজ পলি, অত্র কলেজের প্রতিষ্ঠাতা, নলকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আইয়ুব আলী ফর্সা, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মজিবর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ছামিউল হক রনি প্রমুখ।

উল্লেখ্য, ২০১৪ সালে আলহাজ্ব এস.এম. এ ওয়ারেজ নাইম মডেল কলেজটি স্থাপন করা হয়। অত্যন্ত নিরিবিলি পরিবেশে ও আন্তরিকতার সাথে দক্ষ শিক্ষক মণ্ডলী দ্বারা পাঠ দান করে আসছে।

আলহাজ্ব এস.এম.এ ওয়ারেজ নাইম মডেল কলেজ কর্তৃক আয়োজিত বৃত্তি প্রদান কর্মসূচিতে উক্ত কলেজের ৫০জন ছাত্র-ছাত্রীর প্রত্যেককে ২ হাজার করে নগদ টাকা প্রদান করা হয়।

এসময় উপজেলা ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষার্থীদের অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।