গফরগাঁওয়ের পাগলায় ডিবি’র অভিযানে চোরাই অটোরিক্সা সহ ০৩ জন গ্রেপ্তার

ডিবি'র অভিযানে ০৪ টি চোরাই অটোরিক্সা সহ ০৩ জন সক্রিয় চোর গ্রেপ্তার
ডিবি'র অভিযানে ০৪ টি চোরাই অটোরিক্সা সহ ০৩ জন সক্রিয় চোর গ্রেপ্তার

 মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে জেলা গোয়েন্দা শাখা (ডিবি ওসি) শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) নির্দেশনায় পাগলা থানা এলাকায় অভিযান চালিয়ে ব্যাটারি চালিত অটো-রিকশা চোরের সিন্ডিকেট চক্রের ০৩ সদস্য কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাকৃতরা হলোঃ- ০১। মোঃ বাবুল (৩৫), পিতা-মৃত বাদশা,মাতা-আবেদা, সাং-জাটিয়া, থানা-ঈশ্বরগঞ্জ, ০২। মোঃ সাইদুল ইসলাম (৩২),পিতা-মোঃ মফিজ উদ্দিন, মাতা-ফাতেমা, সাং-কন্যামন্ডল, থানা-পাগলা, ০৩। মোঃ আরিফ (১৮),পিতা-রফিকুল ইসলাম, মাতা-মোছাঃ আঞ্জু, সাং-মাইজবাড়ী, থানা-পাগলা, সর্বজেলা-ময়মনসিংহ।

জেলা গোয়েন্দা সূত্রে জানা গেছে,২০ ডিসেম্বর বিকাল ৪ ঘটিকার সময় ডিবির এসআই পরিমল চন্দ্র ও এসআই তপু আহমেদ সহ ডিবি’র একটি চৌকষ দল গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন তেতুঁলিয়া টু কান্দিপাড়া মাইজবাড়ী এলাকা হতে ০৪টি চোরাই অটোসহ তাদের গ্রেফতার করা হয়। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার বিভিন্ন থানা এলাকা হতে গরীব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিক্সা চুরি করে আসছিল। তাদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়াছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোর্পদ করে ০৫ (পাঁচ) দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে।