আব্দুর রশীদ প্রি-ক্যাডেট স্কুলের পুনর্মিলনী

আব্দুর রশীদ প্রি-ক্যাডেট স্কুলের পুনর্মিলনী

জাকারীয়া খালিদ:: ‘স্মৃতির টানে প্রিয় প্রাঙ্গনে – এসো মিলি প্রাণের বন্ধনে’ স্লোগানকে সামনে রেখে ত্রিশাল আব্দুর রশীদ প্রি-ক্যাডেট (সাবেক ফুলকুঁড়ি নার্সারী প্রি-ক্যাডেট স্কুল) স্কুলের ১ম ‘পুনর্মিলনী-২০২০’ এর আয়োজন করা হয়েছে। সাবেক ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনে উক্ত পুনর্মিলনী অনুষ্ঠিত হবে স্কুল প্রাঙ্গনে।

আয়োজক কমিটির সদস্য মো: মিনহাজ জানান, আমাদের শিক্ষাজীবনের শুরুটা হয়েছিলো এই স্কুল থেকেই। তাই এই স্কুলের প্রতি আত্বার একটা টান সবসময়ই অনুভব করি। ছোট্টবেলার সেই স্কুল জীবনে আর ফিরে যেতে পারবোনা কিন্তু চাইলে ছোট্টবেলার বন্ধুদের সাথে তো মিলিত হতে পারবো। ছোট্টবেলার সেইসব বন্ধু আর শিক্ষকদের সাথে মিলিত হওয়ার যে তৃষ্ণা সবসময় অনুভব করি সেই তৃষ্ণা নিবারণের ক্ষুদ্র প্রচেষ্টার একটা অংশ হিসেবেই এই আয়োজন। আমাদের এই আয়োজনের কথা শুনে সাবেক ও বর্তমান শিক্ষকরাও বেজায় খুশি।

আগামী ৬ই মার্চের এই আয়োজনে প্রস্তুতি হিসেবে ইতিমধ্যে সাবেক ছাত্র-ছাত্রীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটা মেসেন্জার গ্রুপ খোলা হয়েছে।

যারা যারা এই পুনর্মিলনীতে অংশগ্রহণ করতে চান তাদের জন্য ইতিমধ্যে রেজিস্ট্রেশন ফরম বিতরন করা শুরু হয়েছে। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৫৫০ টাকা।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন:

মিনহাজ: ০১৭১১-৫০৭৭৩১, নাসিম: ০১৭৭২-৮৭২৩৮৩, শাহাবুল: ০১৭১১-৪৮৫৪০১, উজ্জল: ০১৭১৭-১৬৬৪২৫, ফুরাত: ০১৭১৬-৮৩২৩২০, মনির: ০১৭১৭-৯২১৭৯৬, মুক্তা: ০১৭১৩-৫২৮৫২৪