সেবক হয়ে আপনাদের পাশে থাকবো- বইলরে শাহানশাহ 

আরিফ রববানী ময়মনসিংহ: ময়মনসিংহ ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের  মনোনীত স্বতন্ত্র  চেয়ারম্যান প্রার্থী,তরুণ সেবক খন্দকার মশিহুর রহমান শাহানশাহ বলেছেন, আসন্ন ইউপি নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার  রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা,শিক্ষাসহ সকল সেক্টরে  বরাদ্ধ দিয়ে উন্নয়ন করবো।  ইউনিয়নের কোন রাস্তাঘাট সহ ড্রেনের কাজ অসমপ্ত থাকবে না। আমি আশা করছি নির্বাচিত হলে আগামী ৫বছরে ইউনিয়নে কাজ করার মত জায়গা খুজে পাওয়া যাবে না।  যে এলাকার উন্নয়ন করবো সেই সেই এলাকার লোকদের নিয়ে কাজ করবো।

রবিবার (১৪নভেম্বর) দিনভর তিনি বইলরের বিভিন্ন গ্রামেগঞ্জে গণসংযোগ ও উঠান বৈঠকে জনগণকে এসব বিষয়ে আশ্বস্ত করেন।

তিনি আরো বলেন, আমি বইলরবাসীকে ভাল বাসি। বইলর ইউনিয়নের সর্বস্তরের জনগনকে সাথে রেখে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো। আমি বইলরবাসীর সহযোগিতা চাই। আপনারা আমার পাশে থাকলে আমার মেধায় দক্ষতায় এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে  ও দিক নির্দেশনায় ব্যাপক উন্নয়ন করবো। একটি ইউনিয়নে যে পরিমান উন্নয়ন করা সম্ভব তার চেয়ে অনেক বেশি উন্নয়ন করে দেখাতে চাই। শুধু চাই বইলরবাসীর সহযোগিতা।

এসময় তার সাথে স্থানীয় রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

খন্দকার মশিহুর রহমান শাহানশাহ  আরো বলেন, আগামী ২৮ নভেম্বর আমার বইলর ইউনিয়নের ভোটার ভাই-বোনেরা একটা করে মঠর সাইকেল মার্কায় ভোট দিবেন। আমি আপনাদের সন্তান। আপনাদের আমি ভালো বাসি ও অনেক শ্রদ্ধা করি। আমাকে নির্বাচিত করেন আমি আপনাদের সেবক হয়ে সব সময় আপনাদের পাশে থাকবো।