পরিবর্তন এনে নতুন ডিজাইনের জার্সির ছবি গণমাধ্যমে পাঠিয়েছে বিসিবি

বাংলাদেশের বিশ্বকাপ জার্সিতে আনা হচ্ছে এক পরিবর্তন

বিশ্বকাপ ক্রিকেটের জন্য  জন্য উন্মোচিত বাংলাদেশ দলের জার্সিতে লাল-সবুজের লাল রং ছিল না। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র ওঠে সমালোচনার ঝড়।  সমালোচনার মুখে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই জানিয়েছিলেন, আইসিসির অনুমোদন সাপেক্ষে আমরা জার্সি পরিবর্তন করতে যাচ্ছি। ৩০ এপ্রিল নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি জার্সির নতুন ডিজাইনও দেখিয়েছিলেন সাংবাদিকদের।  বিসিবি সভাপতির দেখানো সেই জার্সির ডিজাইনও থাকছে না শেষ পর্যন্ত। তৈরি করা হয়েছে আরও একটি ডিজাইন।

জার্সির আরও একটি পরিবর্তন এনে নতুন ডিজাইনের জার্সির ছবি আজ বৃহস্পতিবার ইমেইলে গণমাধ্যমে পাঠিয়েছে বিসিবি।

প্রথমে বিশ্বকাপের জার্সি বদল করে লালের ওপর বাংলাদেশ লেখা হয়। এছাড়া হাতায় দেওয়া হয় লাল রং। কিন্তু সেই নকশা বদলে লাল রাখা হয়েছে শুধু জার্সিতে দ্বিতীয়বার পরিবর্তনের বিষয়টি বিসিবি নিশ্চিত করেছে। জানানো হয়েছে, বাংলাদেশের বিশ্বকাপ জার্সিতে আনা হচ্ছে এক পরিবর্তন।

এছাড়া বাংলাদেশের লাল জার্সিতেও আনা হয়েছে পরিবর্তন। সবুজ জার্সির সঙ্গে মিল রেখে লাল জার্সিতে সবুজের ওপর বাংলাদেশ লেখা হয়েছে। হাতেও দেওয়া হয়েছে সবুজ। লাল জার্সির সবুজের ওপর বিজ্ঞাপনের লোগো রাখা হয়েছে। আর সবুজ জার্সির হাতার সবুজের ওপর রাখা হয়েছে বিজ্ঞাপনের লোগো।