ত্রিশালে নূরজাহান প্লাজার শুভ উদ্বোধন ও দোয়া এবং ইফতার মাহফিল

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ড (পশু হাসপাতালের পূর্ব পাশে) কমিশনার রোডে নবনির্মিত নূরজাহান প্লাজার শুভ উদ্বোধন ও দোয়া এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১১ই এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় নবনির্মিত নূরজাহান প্লাজায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ত্রিশাল উপজেলা যুবলীগের সাবেক সফল সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ড থেকে দুই দুইবার বিপুল ভোটে নির্বাচিত জননন্দিত সফল কাউন্সিলর, মেহেদী হাসান নাসিমের সভাপতিত্বে শুভ উদ্বোধন ও দোয়া এবং ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল পৌরসভার তিন তিনবার বিপুল ভোটে নির্বাচিত জননন্দিত সফল মেয়র এবং বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর প্যানেল মেয়র-১ ও ২নং ওয়ার্ড কাউন্সিলর রাশিদুল হাসান বিপ্লব, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর কবির, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুজ্জামান (বাবুল) বিশিষ্ট ক্রীড়াবিদ মশিউর রহমান দীপক, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমননূরজাহান প্লাজার স্বত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহবুবুল বারী, বিশিষ্ট ব্যবসায়ী আবুল ফজল মুহাম্মদ রেজাউল হক (রাসেল) জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান নাহিদ, পৌর নিম্নমান সহকারী কাম-মুদ্রাক্ষরিক কর্মকর্তা ইকবাল হোসেন রাজু প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মুফতি আতিকুর রহমান নোমানী সাহেব। উদ্বোধনী ও দোয়া শেষ প্রায় ৬ (ছয়) শতাধিক মানুষকে ইফতার করানো হয়।