১৯বছর পর ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি কালাম ও সাধারণ সম্পাদক ইকবাল

মোঃ আসাদুল ইসলাম মিন্টু ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে দীর্ঘ ১৯বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।২১ জুলাই বৃহস্পতিবার (ত্রিশাল সরকারী নজরুল একাডেমী) মাঠে সুন্দর ও সুষ্টভাবে অনুষ্ঠিত হয়েছে ।ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন এড . জহিরুল হক খোকা সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখা।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি , বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি , বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং , ধর্ম-বিষয়ক মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ রুহুল আমীন মাদানী এমপি, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন পরিচালনা করেন আবুল কালাম। সম্মেলনে আলহাজ্ব আবুল কালামকে সভাপতি ও ইকবাল হোসেনকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় ।