সাংবাদিক কবীরের পিতার মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক

এস.এম.জামাল উদ্দিন শামীমঃ ত্রিশাল প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল কাদের কবীরের পিতা আলী আকবর ভূঁইয়া উচ্চ বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও মোহাম্মদপূর উচ্চ বিদ্যালয় সাবেক সহঃ প্রধান শিক্ষক আব্দুল কাদের মাষ্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাব।

শনিবার ১৯ ডিসেম্বর বিকেলে ব্রেইন স্ট্রোক করে হঠাৎ অসুস্থ হয়ে পরেন পরে রাত ২.৩০মিঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিভাগের চিকিৎসাধীন থাকাবস্থায় বৃহস্পতিবার ২৪ শে ডিসেম্বর সন্ধ্যা ৬ঃ৪৫ ঘটিকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার ২৪ শে ডিসেম্বর এক বার্তায় ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে এই শোক প্রকাশ করা হয়।ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক এস.এম. জামাল উদ্দিন শামীম এক শোক বার্তায় সাংবাদিক কবীরের পিতা আব্দুল কাদের মাষ্টারের মুত্যুতে গভীর শোক প্রকাশ করেন।একই সঙ্গে তার বিদেহী আত্নার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এস.এম.জামাল উদ্দিন শামীম
০১৭২২ ৩১ ৯০ ৬৭