শেরপুর-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী”র সংবাদ সম্মেলন

মোঃজিয়াউল হক,  শেরপুর প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী -ঝিনাইগাতী) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের  মনোনয়ন প্রত্যাশী শেরপুর জেলা মহিলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা শেরপুরের চেয়ারম্যান নাছরিন রহমান ফাতেমার সংবাদ সম্মেলন করেছেন।

২৭ মে সোমবার বিকেল ৩টায় ঝিনাইগাতী উপজেলা সদরের স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী হলরুমে তিনি এই সংবাদ সম্মেলন করেন। এতে লিখিত বক্তব্য পেশ করেন, নাছরিন রহমান ফাতেমা।  প্রকৃত আওয়ামী লীগ যেন নৌকা প্রতীকের মনোনয়ন পায়। আমি ছাত্রলীগ করেছি, শেরপুর মহিলা কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বিপুল ভোটে ছাত্র মিলনায়তনের সম্পাদক ছিলাম। বর্তমানে  শেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছি। আমি সব সময় এলাকার অসহায় এতিম ও অতি দরিদ্রদের সাহায্য সহযোগিতা করে আসছি। আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী -ঝিনাইগাতী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এজন্য আপনাদের সহযোগিতা চাই। আমি মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে প্রকৃত আওয়ামী লীগ কর্মীদের খুঁজে বের করে সাধ্যমত মুল্যায়ন করবো।

এসময় শেরপুর জেলা   আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক কহিনুর বেগম বিদ্যুৎ,  শেরপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন বেগম স্নিগ্ধা, সদস্য আয়শা সিদ্দিকা, নুসরাত জাহান টুম্পা প্রমুখ উপস্থিত ছিলেন। পরে ঝিনাইগাতী বাজারের প্রধান প্রধান সড়কে সকল শ্রেণির পেশার মানুষের সাথে গণসংযোগ করেন।