শেরপুরের ঝিনাইগাতীতে শিশু ধর্ষণের অভিযুক্ত ধর্ষক ফয়সাল গ্রেপ্তার 

মোঃজিয়াউল হক,  শেরপুর প্রতিনিধি : শেরপুরের  ঝিনাইগাতীতে ৮বছর বয়সী তৃতীয় শ্রেনিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে ফয়সাল (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে  পুলিশ। ২২ আগষ্ট মঙ্গলবার রাতে উপজেলা সদর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফয়সাল উপজেলা সদরের আব্দুস সামাদ(নজরুল) ওরফে  মাইগ্গা সামাদের ছেলে।এ ব্যাপারে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, ফয়সাল গত ১৯ আগষ্ট শনিবার  উপজেলার নলকুড়া ইউনিয়নের পশ্চিম মানিককুড়া গ্রামে তার নানার বাড়ি বেড়াতে আসে। ঐ দিন বিকালে প্রতিবেশি আঃ ছামাদের তৃতীয়  শ্রেনিতে পড়ুয়া কন্যা ওই বাড়িতে খেলতে আসে। এসময়   ফয়সাল তার মামাতো ভাই মোশারফ হোসেনের সহায়তায় ওই শিশুকে ঘরে ডেকে  নিয়ে ধর্ষন করে।  এসময় ভিকটিমের পরিবার ঘটনাটি গোপন রাখতে কয়েকজন মিলে বাচ্চার বাবা মাকে ব্যাপক চাপ দেয়।  আহত ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি না করে স্থানীয়ভাবে পল্লী চিকিৎসক এক মহিলা দ্বারা ক্ষতস্থান সেলাই করেন। কিন্তু পরবর্তীতে ঘটনাটি জানাজানি হয়ে গেলে ভিকটিমের পরিবার বিষয়টি থানা পুলিশ  ও সাংবাদিকদেরকে অবগত করেন রাত ১২টা সময় পুলিশ এবং সাংবাদিকদের সহয়তায় ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।পরে উন্নত চিকিৎসার জন্য ভিকটিমকে শেরপুর জেলা সদর হাসপাতালে  রেফার করে।

এব্যাপারে ভিকটিমের পিতা বাদি হয়ে ২ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে   এসআই তোফাজ্জল হোসেন  মঙ্গলবার রাতেই ফয়সালকে গ্রেপ্তার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল আলম ভূইয়া বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।