ময়মসিংহের চরপাড়ায় শাহ জালাল এর নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত

ষ্টাফ রিপোর্টারঃ জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‌৪৭তম শাহাদাৎবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে  আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে নগরীর চড়পাড়া মোড় এলাকায় ময়মনিসংহ মহানগরের ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের  উদ্যোগে   জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজালাল হ্রদয়  এর নেতৃত্ব  এ  আলোচনা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের পদভারে দোয়া মাহফিল ও শোক সভাটি জন সমুদ্রে পরিনত হয়। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি  শাহ জালাল হ্রদয়।

দুপুরে মিলাদ ও দোয়া পুর্বে সংক্ষিপ্ত  আলোচনা সভা অনুষ্ঠিত হলে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন  মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। এসময় ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের  অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।