ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

আরিফ রববানী ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টিকে সাংগঠনিক ভাবে আরো এগিয়ে নিতে উপজেলার ইউনিয়ন কমিটিগুলোকে শক্তিশালী সংগঠনে তরান্বিত করার লক্ষে ময়মনসিংহ সদর জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯শে আগষ্ট) বেলা ১২টায়  নগরীর ইতিকথা কমিউনিটি সেন্টারে  এ সভা অনুষ্ঠিত হয়।

 সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, জতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

সদর উপজেলা জাতীয়পাটির সিনিয়র সহ-সভাপতি মেজবাহ উদ্দিন এর সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক ইদ্রিছ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত  বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা জাতীয়পাটির ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় উপদেষ্টা ডা: কে আর ইসলাম, সাধারন সম্পাদক সাংবাদিক মোশারফ হোসেন, মহানগর জাতীয় পাটির সাধারন সম্পাদক আব্দুল আওয়াল সেলিম,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খোকন,সহ উপজেলার ১১ টা ইউনিয়ন কমিটির নেতাকর্মী বর্ধিত সভায় বক্তব্য রাখেন।

 জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ বলেন, দেশের মানুষ বিএনপি-জামায়াত জোটের দুর্নীতিতে চ্যাম্পিয়ন ও হাওয়া ভবনে তারেক রহমানের দুর্নীতিতে অতিষ্ঠ হয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছিল, কিন্তু আওয়ামী লীগ সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই উপজেলার প্রতিটা ইউনিয়নে দলকে সুসংগঠিত করে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য পল্লীমাতা বেগম রওশন এরশাদ এর নেতৃত্বে পল্লীবন্ধু এরশাদের জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, জাতীয় পার্টি একক ভাবেই আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। যদি ভালো বন্ধু পায় তবেই তাদের সাথে জোট করবে।

সভায় আগামী ১৫ দিনের মধ্যে যেসব ইউনিয়ন কমিটি এখনো হয়নি তা দ্রুত করার জন্য সিন্ধান্ত গ্রহন করা হয়েছে। সভায় সংদের বিরোধীদলীয় নেতার আশু রোগমুক্তি কামনা ও জাতীয়পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করা হয়।

বর্ধিত সভায় অন্যান্যদের মাঝে মহানগর জাপা নেতা আফজাল হোসেন হারুন,জাতীয় ছাত্র সমাজ ময়মনিসংহ জেলার সভাপতি সাব্বির হোসেন বিল্লাল,জাতীয় তরুণ পার্টির সভাপতি কাউসার আহমেদ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পাটির বর্ধিত সভায় জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ডা কে আর ইসলাম ও সাধারন সম্পাদক সাংবাদিক মোশারফ হোসেন কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মহানগর জাতীয পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর নেতৃত্বে সদর উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক ইদ্রীছ আলীসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।