ময়মনসিংহে ২৪ ঘন্টায় পারভেজ হত্যায় জড়িত ৩ গ্রেফতার

আরিফ রববানী,ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের চৌকস অভিযানে ২৪ ঘন্টার মধ্যে যুবলীগ নেতা পারভেজ হত্যাকান্ডের সাথে জড়িত  মুলহোতা দেলোয়ার হোসেন দিলীপসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃতরা পুলিশের কাছে হত্যাকান্ডের বর্ণনা ও অন্যান্য জড়িতদের নাম প্রকাশ করে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী পুলিশের অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

প্রাপ্ত তথ্য মতে, বিভাগীয় নগরীর গন্ত্রপা এলাকায় পূর্ব শক্রতার জের ধরে শুক্রবার রাতে যুবলীগ নেতা পারভেজ মঞ্জিলকে (৩৪) ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই সাদ্দাম  হোসেন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা নং-১১, তারিখ-০৩/০৭/২০২২ ইং, ধারা-১৪৩/৩৪১/৩০২/১১৪/৩৪ পেনাল কোড দায়ের করে।

কোতোয়ালি মডেল থানা সুত্রে জানা গেছে- হত্যাকান্ডের খবর পাওয়ার সাথে সাথে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে এসআই আনোয়ার হোসেন, এসআই নিরুপম নাগ, এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই সুজন চন্দ্র সাহা সহ একদল চৌকস পুলিশ ফোর্স হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারে বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে শনিবার রাতে

গৌরিপুরের ডৌহাখোলা এলাকা থেকে হত্যাকান্ডের মুলহোতা দেলোয়ার হোসেন দিলীপ, শহিদুল ইসলাম ওরফে শহিদকে গ্রেফতার করা হয়। এছাড়া সাব্বির নামে আরো একজনকে র‌্যাবের একটি দল আটক করে। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, হত্যার খবর পেয়ে জড়িতদের গ্রেফতারে তাৎক্ষনিক অভিযানে নামে পুলিশ।

 শনিবার তাদের গ্রেফতার করা হলে  তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বিকার করেছে। এছাড়া সাব্বির নামে আরো একজনকে র‌্যাব আটক করে। ওসি জানায়- গ্রেফতারকৃতদের রবিবার আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্যান্য  আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি শাহ কামাল আকন্দ।