ময়মনসিংহে ১১ মোবাইল সহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

আরিফ রববানী,ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে চোর চক্রের ০৩ সদস্য গ্রেফতার সহ ১১টি চোরাই মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান-শুক্রবার (২৬মে) গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি মডেল থানার ১নং ফাঁড়ি পুলিশের এসআই(নিঃ) মোঃ রুবেল মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে  থানাধীন বাঘমারা পুরাতন মেডিকেল গেইটের সামনে সরকারী পাকা রাস্তার উপর হইতে তাদের কে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরশ( উত্তর বীর) এলাকার ইউনুছ আলীর পুত্র সাগর(২৮),নোয়াখালী সদর উপজেলার পুর্ব সোলকিয়া উত্তর ওয়াবদা বাজার এলাকার নুরুল ইসলামের পুত্র মোঃ রফিকুল ইসলাম(২৮), কোতোয়ালি মডেল থানা জামতলা এলাকার একাডেমি রোডের ফজলুল হক এর পুত্র  মোঃ রাসেল (৩৭)। এসময় তাহাদের নিকট হইতে ১। একটি নীল রঙের HUAWEI android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ১৫,০০০( পনের হাজার) টাকা, ২। একটি আকাশী রঙের VIVO android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ২০,০০০/- (বিশ হাজার) টাকা, ৩। একটি কালো Symphony বাটন মোবাইল, যাহার মুল্য অনুমান ২,০০০/-(দুই হাজার) টাকা ৪। একটি কালো রঙের Samsung বাটন মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ২,০০০/-(দুই হাজার) টাকা।

৫। একটি সাদা রঙের Symphony android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা ৬। একটি কালো রঙের WALTON মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ১৫,০০০/- (পনের হাজার) টাকা ৭। একটি সাদা ও কালো রঙের Realme android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ১৫,০০০/-(পনের হাজার) টাকা, ৮। একটি TECNO SPARK android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ১৫,০০০/-(পনের হাজার) টাকা ৯। একটি নীল রঙের NOKIA android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ১২,০০০/-(বার হাজার) টাকা ১০। একটি অ্যাশ কালার Infinix android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ১৫,০০০/-(পনের হাজার) টাকা , ১১। একটি কালো রঙের TECNO android মোবাইল ফোন, যাহার মুল্য অনুমান ৬,০০০/-(ছয় হাজার) টাকা, সর্বমোট মুল্য অনুমান ১,২২,০০০/-( এক লক্ষ বাইশ হাজার) টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।