ময়মনসিংহে লাঙ্গলকে বিজয়ী করতে জাপার নেতৃবৃন্দের প্রতি জাহাঙ্গীর এর আহবান

আরিফ রববানী, ময়মনসিংহঃঃ ময়মনসিংহ সদরে আসন্ন বোররচর ইউনিয়ন পরিষদের  নির্বাচনে জাতীয় পার্টির  দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল  আজিজ মাষ্টারের লাঙ্গল প্রতীকের সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকালে স্থানীয় কাচারী বাজারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা ইদ্রিস আলী।

উক্ত সভায়  ভিডিও কলে  লাঙ্গল কে বিজয়ী করে বোররচরের উন্নয়ন কর্মকান্ড কে অব্যাহত রাখাসহ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের হাতকে শক্তিশালী করতে সকল ভোটারদের প্রতি আহবান জানান  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি জন-দরদী  জননেতা জাহাঙ্গীর আহমেদ ।  এসময়  আব্দুল আজিজ মাস্টার কে দলীয় মনোনয়নপত্র তুলে দেন কোতুয়ালী জাতীয় পার্টির সাধারণ সম্পাদক  জননেতা ইদ্রিস আলী। বোররচর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও পরানগঞ্জ  ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন সরকারের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ,ময়মনসিংহ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি আব্দুল মোতালেবসহ পরানগন্জ ও বোররচর ইউনিয়ন জাতীয় পার্টি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রার্থীসহ অতিথিরদের হাতে আনুষ্ঠানিকভাবে কাঠের লাঙ্গল  তুলে দেন ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা ইদ্রিস আলী।

এসময় ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা ইদ্রিস আলী বলেন, তৃণমুল গণতন্ত্রকে শক্তিশালী করতে আসন্ন ইউনিয়ন পরিষদের  নির্বাচনে বোররচর ইউনিয়নে দলীয় প্রার্থীকে বিজয়ী করা প্রয়োজন। ময়মনসিংহ সদরের জাতীয় সংসদ সদস্য আমাদের প্রিয় নেত্রী,ময়মনসিংহের উন্নয়নের রুপকার ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি। এ জন্য সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে জাতীয় পার্টির  প্রার্থীকে নির্বাচিত করতে হবে। বোররচর ইউনিয়নের কাঙ্খিত উন্নয়ন চাইলে লাঙ্গলে ভোট দিতে হবে।  তাই জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সদরের এমপি বেগম রওশন এরশাদসহ দলীয় নেতাকর্মীদের সম্মান রক্ষার্থে ও ইউনিয়নের কাঙ্খিত উন্নয়নের স্বার্থে লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে সর্বস্তরের বোররচর ইউনিয়নের নাগরিকদের প্রতি আহবান জানানো হয়।