ময়মনসিংহে চোরাই মোটরসাইকেল সহ গ্রেফতার-৬

আরিফ রববানী ময়মনসিংহঃ ময়মনসিংহে আন্তঃজেলা মোটরাইকেল চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২টি চোরাই মোটর সাইকেল ও মোটর সাইকেলের লক ভাংগার ৪টি মাস্টার চাবি উদ্ধার করেছে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের সফল অভিযানে মঙ্গলবার সন্ধ্যায় নগরীর দিঘারকান্দা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দা ডিবির ওসি সফিকুল ইসলাম জানান, আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা ময়মনসিংহ বিভাগীয় নগরীর দিঘারকান্দা এলাকায় চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন খবর পেয়ে তাৎক্ষনিক ডিবির এসআই রেজাউল আমীন বর্ষনকে অভিযান পরিচালনায় নির্দেশ দেয়া হলে ঐ কর্মকর্তা সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান চালায়। অভিযানে দিঘারকান্দা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে ২টি চোরাই মোটরাসাইকেল ও মোটরসাইকেলের লক ভাংগার ৪টি মাস্টার চাবিসহ আন্তঃজেলার মোটর সাইকেল চোর চক্রের ৬ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, টাঙ্গাইলের মধুপুরের মাকসুদ হোসেন মানিক ওরফে মাহবুব মানিক, পঞ্চগড়ের বোদা থানার নুর ইসলাম, চাদপুরের মতলব থানার সোহেল মিয়াজী, চাদপুরের দক্ষিণ মতলব থানার রনি মিজি ও কামরুজ্জামান সিটু এবং চাদপুরের মতলব উত্তর থানার সোহান প্রধান। তাদেও বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সফিকুল ইসলাম জানান- গ্রেফতারকৃত চোরদেরকে আরো জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বুধবার আদালতে পাঠানো হয়েছে। তিনি জানান- মোটরসাইকেল চোরচক্রের পলাতক সদস্য ও আরো চোরাই মোটরসাইকেল উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়ে তিনি অভিযানকে সফল করতে তথ্য দিয়ে সহযোগীতা করতে সর্বস্তরের জনতার প্রতি আহবান জানান।