ময়মনসিংহে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১০

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানা ও ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, মাদক ও ডাকাতি প্রতিরোধসহ আদালতের পরোয়ানাভুক্ত অপরাধীদের অল্প সময়ে গ্রেফতারের মাধ্যমে চলমান মামলা সমুহ নিস্পত্তির লক্ষে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১০ জন আসামীদেরকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে বলাশপুর মরাখলা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীরকে দুই কেজি গাজাসহ এসআই ফারুক আহমেদ ১নং ফাড়ির একটি টীম অভিযান পরিচালনা করে বাঘমারা পুরাতন মেডিকেল গেইট এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ রাকিবুল ইসলাম রাকিব ৫ গ্রাম হেরোইনসহ, এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে ভাটি কাশর গোরস্থান গেইটের সামনে থেকে মাদক ব্যবসায়ী হেলাল ওরফে বেনসন হেলাল ও মোঃ জিল্লুর রহমানকে ৪০ গ্রাম হেরোইনসহ, এসআই শামছুজ্জামানের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে চর গোবদিয়া এলাকা থেকে বিশেষ ক্ষমতা আইনে মামলায় আসামী মোঃ জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।

 এসআই মনিতোষ মজুমদারের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে চুরখাই এমএসএম ফিলিং ষ্টেশনের সামনে থেকে চুরি মামলায় সন্দিগ্ধ আসামী ফেরদৌসী ও মোঃ ফারুক, এসআই আলী আকবরের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে বুড়াপীর মাজারের সামনে থেকে ডাকাতির চেস্টা মামলার আসামী জাকিরুল ইসলাম ওরফে সজীব ও শফিকুল ইসলাম ওরফে সজীবকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে। এছাড়া  এসআই মুহাম্মদ জহিরুল ইসলাম অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃ জাহাঙ্গীরকে গ্রেফতার করে। তাদেরকে পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।