ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ মার্চ) কোতোয়ালি মডেল থানার কনফারেন্স রুমে কোতোয়ালি মডেল থানা পুলিশ আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

 

সভায় থানার সকল পুলিশ সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে প্রস্তাবিত কল্যাণমূলক দাবি সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করে চলতি মাসে পুলিশ সদস্যদের বিভিন্ন আবেদনের প্রেক্ষিতে কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

একই সঙ্গে সভায় উপস্থিত কোতোয়ালি পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার,পুলিশ সদস্য ও স্টাফ ফোর্সগণ অফিসার ইনচার্জ মহোদয়ের নিকট বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা তুলে ধরেন এবং বিগত মাসের উত্থাপিত সমস্যা সমাধানের জন্য অফিসার ইনচার্জ কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ অফিসার ফোর্সের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা মনযোগ সহকারে শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি গঠনমূলক আলোচনা করেন এবং সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। একইসাথে কোতোয়ালির সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহ্বান ও প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। সভার শেষে গত মাসে ভালো কাজের জন্য থানায় কর্মরত অফিসারদের পুরস্কৃত করেন।এসময় চুরখাই পিতা-পুত্রের ডাবল মার্ডারের মুল এজাহারভুক্ত আসামি খুলনা থেকে একজন এবং ঢাকার বছিলা থেকে একজন গ্রেফতার করে নিয়ে এসে তাদের দুইজনেই বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মোঃ ওয়াজেদ আলী কে পুরস্কার প্রদান করেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ-কামাল আকন্দ। উপস্থিত ছিলেন ইন্সপেক্টর তদন্ত মোঃ ফারুক হোসেনসহ থানায় কর্মরত বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।