ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে কোতোয়ালি থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১১

আরিফ রববানী. ময়মনসিংহ:: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার সাহসী ও মেধাবী কর্মকর্তা ওসি শাহ কামাল আকন্দের দিকনির্দেশনা অপরাধ নির্মুলে পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধী গ্রফতার হচ্ছে।এতে থানা এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। নিরাপদে থাকাতে ওসির প্রশংসায় ভাসছে কোতুয়ালী মডেল থানা এলাকা। ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে পুলিশের নিয়মিত অভিযানে (২০শে অক্টোবর) বুধবার  মাদক,সাজাপ্রাপ্তসহ আরো ১১ অপরাধী গ্রেফতার হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ পিপিএম বার জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম সেবা ‘র নির্দেশ মোতাবেক স্থানীয় আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত এলাকা গড়তে পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, মোঃ সেলিম, মোঃ আকাশ, সাগর ও মোঃ মিরাজ মিয়া ওরফে মিরাজ। এছাড়া জিআর মামলায় সাজাপ্রাপ্ত পলালত মোঃ মোজাম্মে হক ও ৩ মাসের সিআর সাজা পলাতক মোঃ জনি ইসলামকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে মাদক মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, আব্দুস সামাদ, মোঃ পারভেজ, মোঃ ফরিদ ও  রাজু কুয়াইশি। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি আরো বলেন, অপরাধ নির্মুলে ও মাদকমুক্ত আধুনিক ময়মনসিংহ গড়তে আমাদের এই  অভিযান অব্যাহত থাকবে। তিনি অপরাধীদের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগীতা করতে সকলের প্রতি আহবান জানিয়েছেন ওসি শাহ কামাল।