ময়মনসিংহের সিরতার উন্নয়ন ও জনকল্যাণে ব্যস্ত চেয়ারম্যান সাঈদ

আরিফ রববানী, ময়মনসিংহ:- মিথ্যা ও ষড়যন্ত্রমোলক মামলায় আসামী হলেও এলাকার উন্নয়ন ও সামাজিক কাজে থেমে নেমে নেই ময়মনসিংহ সদর উপজেলার সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা আলহাজ্ব আবু সাইদ। তিনি নিয়মিতই এলাকার জনগনের বিভিন্ন সমস্যা সমাধানে, অসুস্থদের খোজ খবর নেওয়াসহ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তা-ঘাট এর উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন এবং এসব উন্নয়ন প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়নের লক্ষে নিয়মিত পরিদর্শন করছেন। তারই অংশ হিসাবে চেয়ারম্যান আলহাজ্ব আবু সাইদ ইউনিয়নের আনন্দীপুরে এক মাদ্রাসা উদ্বোধন, সিরতা ভরুয়াকান্দার অসুস্থ বিল্লাল হোসেন এর ভাই কে দেখতে তার বাড়িতে যাওয়াসহ একই দিনে কোনাপাড়া বীর মুক্তিযোদ্ধা ছফির উদ্দিন এর বাড়ি পর্যন্ত রাস্তা সলিংকরন এর জন্য রাস্তা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি স্থানীয় রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গের সাথে আলাপকালে বলেন-আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে স্বপ্নের অস্প্রদায়িক, মাদকমুক্ত, ক্ষুধামুক্ত, সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত প্রকৃত শিক্ষায় শিক্ষিত একটি বিবেকবান জাতি ও সমৃদ্ধ একটি উন্নত ডিজিটাল বাংলাদেশ দেখতে চায়। যা দেখে সারা পৃথিবী আমাদেরকে অনুকরণ করবে। সে লক্ষে আমি সিরতা ইউনিয়নের উন্নয়নে কাজ করছি।

তিনি বলেন- বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার  দেওয়া উন্নয়ন কর্মকান্ডের সকল প্রকল্প জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে  সুষ্ঠভাবে বণ্টন করা আমাদের দায়িত্ব। আমার ইউনিয়নের জনগণের দোয়া আল্লাহ পাক আমাকে এবং আমার পরিবারকে শত বিপদেও হেফাজতে রেখেছেন। তাই তাদের সেবায় তাদের সাথেই থাকতে ভালো লাগে, যতদিন বেঁচে থাকবো জনগণের সেবায় নিজেকে  নিয়জিত রাখবো ইনশাআল্লাহ।

 এদিকে নিজের সমস্যার কথা না ভেবে ইউনিয়নবাসীর কল্যাণে সবসময় পাশে থাকায় চেয়ারম্যান সাঈদের  প্রশংসা আর তার প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছেন ইউনিয়নের সর্বস্তরের জনগণ।