ময়মনসিংহের প্রতিটা থানায় বসানো হচ্ছে মুক্তিযোদ্ধা ডেস্ক

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহ জেলার প্রত্যেকটি থানায় একটি করে মুক্তিযোদ্ধা ডেস্ক বসানো হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে এবং মুজিব বর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের অধিকতর সেবাদানের লক্ষ্যে এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানাযায়। এই ডেস্কে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হবে, যাতে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সেবা দিতে পারেন।

এছাড়াও ময়মনসিংহ নগরীর যানজট নিয়ন্ত্রণে আনতে বিভিন্ন শ্রেণী পেশার লোকদের দিয়ে একটি কমিটি গঠন এবং কমিটির সুপারিশের ভিত্তিতে যানজন নিয়ন্ত্রণে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন ময়মনসিংহের নবাগত পুলিশ সুপার মো: আহমার উজ্জামান।

পুলিশ লাইন্স দরবার হলে ময়মনসিংহের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, স্বরাস্ট্রমন্ত্রী ও আইজিপির ঘোষণা মোতাবেক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করে ময়মনসিংহের নবাগত পুলিশ সুপার মো: আহমার উজ্জামান আরো জানান, মাদকের বিরুদ্ধে শুধু গতানুতিক অভিযান নয়, মাদকের রুট, প্রকৃত ব্যবসায়ী, গডফাদার এবং যারা পৃষ্ঠপোষকতা করছে তাদের বিরুদ্ধে সাড়াশি অভিযান চালানো হবে।

উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাকের আহমেদ, আল আমিন, কোতোয়ালী ওসি মাহমুদুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর প্রশাসন সৈয়দ মাহবুবুল রহমান, ডিবির ওসি শাহ কামাল আকন্দ প্রমুখ।