মেয়র আনিছকে পৌরবাসীর খোলা চিঠি

মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ
মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ

প্রিয় মেয়র আনিছ,

আমাদের’ সালাম গ্রহণ’ কর।ইনশাআল্লাহ ভাল’ এবং সুস্থ’ আছো।বিপন্ন’ ভঙ্গুর অনুন্নত’ নামমাত্র’ পৌরসভা’ নিয়ে’ ত্রিশাল’ পৌরবাসী’ যখন’ পৌর কর দিতে’ দিতে অতিষ্ঠ’। উন্নয়নের’ ছোঁয়া না’ থাকলেও দিতে’ হত পৌরকর’।পৌরসভার’ সবগুলো’ রাস্তা’ ছিল ভাঙ্গা ও অপ্রশস্ত। পানি’ ও নিষ্কাশনের জন্য’ ছিলনা’ ড্রেনেজ’ ব্যবস্হা।বাতিহীন’ রাতের ত্রিশাল’ ছিল’ অন্ধকারাচ্ছন্ন।নিরাপত্তাহীনতায়’ বাজারের ব্যবসায়ীরা’ ছিল অনিরাপদ। জুয়া চুরি আর মাদকাসক্তদের’ কারনে জন’ জীবন ছিল অতিষ্ঠ। ঠিক’ তখনই দলমত নির্বিশেষে’ বিপুল ভোটে বিজয়ী’ হয়ে তুমিও আমাদের’ সেবা দিতে ঝাঁপিয়ে’ পড়লে আর’ কাজ’ করলে নিরলসভাবে। ফাইল’ হাতে নিয়ে’ দৌড়ালে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে, যার ফলশ্রুতিতে আমাদের পৌরসভা প্রথম শ্রেণীতে’ উন্নীত’ করে’ সিংহভাগ’ রাস্তাঘাট’ পাকা ও প্রশস্ত’ করলে’।করলে’ উন্নত ড্রেনেজ’ ব্যবস্থা। করেছ পানি সরবরাহের’ ব্যবস্হাও।

তোমার পরিকল্পনায়’ বাজারে বসেছে’ সিসি ক্যামেরা।হয়েছে পাহারার ব্যবস্হাও। প্ররিচ্ছন্ন’ কর্মী’ দ্বারা’ প্রতিদিন’ ময়লা’ আবর্জনা” সারানো’ হচ্ছে। সেসব স্থানে বিদ্যুৎ’ ছিল’ না সেখানে’ দিয়েছ’ বিদ্যুৎ। আলোকিত’ করেছ রাস্তা। তাই’ পৌরবাসী’ তোমার’ প্রতি কৃতজ্ঞ’ হয়ে দ্বিতীয়’ বারের’ মতো’ তোমাকে পৌর মেয়র’ নির্বাচিত’ করেছিল। তোমার’ হাতে’ পৌরসভার’ দায়িত্ব’ দিয়ে পৌরবাসী’ ছিল নিশ্চিত। আর’ তুমিও বুকে’ আগলিয়ে’ রেখেছ’ আমাদের। কিন্তু’ আসন্ন পৌরসভা’র নির্বাচনে’ পৌরবাসী আজ হতাশাগ্রস্ত ও চিন্তিত। কার হাতে দিবে’ এ ছোট্ট শহরের দায়িত্ব? কে আগলিয়ে’ রাখবে’ পৌরবাসীকে? আজ যোগ্য নেতার বড়’ বেশী অভাব বোধ করেছে’ পৌরবাসী।

অনেকের’ ভীড়ে’ তোমার মতো দক্ষ’ ও বিচক্ষণ লোক’ না পেয়ে পৌরবাসী তৃতীয়বারের মতো তোমাকে মেয়র নির্বাচিত করতে চাই। ত্রিশাল পৌরসভার উন্নয়নের’ অসমাপ্ত’ কাজের’ দায়িত্ব’ তোমাকেই’ নিতে’ হবে।বিধায় দলমত নির্বিশেষে আসন্ন পৌর নির্বাচনে’ মেয়র’ পদে’ তোমার’ অংশগ্রহণ’ করানো’ এখন’ মনের’ আকুতি। প্রয়োজনে’ স্বতন্ত্র’ প্রার্থী’ হিসাবে’ তোমার অংশগ্রহণ’ হোক।এটা’ আমাদের ‘প্রাণের দাবী। আমরা’ কথা’ দিলাম ‘বরাবরের ন্যায়’ তোমার পাশে’ বিজয়’ নিশ্চিত’ করবো ‘ইনশাআল্লাহ।

                  বিনীত

(তোমার প্রিয় ত্রিশাল পৌরবাসী)

        সংগৃহীতঃফেইসবুক