মুক্তাগাছায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও কম্বল বিতরণ 

মোঃ আনিসুর রহমান মুক্তাগাছা(ময়মনসিংহ) প্রতিনিধি:
দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের মুক্তাগাছায় যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (২৬ জানুয়ারী) উপজেলার ভাবকীর মোড় গণি সরকার মেমোরিয়াল গণ-গ্রন্থাগার “যুগান্তর স্বজন  সমাবেশ কার্যালয়ে”  ‘শুভ সুন্দর কল্যাণকর কাজে যুগান্তর  স্বজন’ এ স্লোগানকে সামনে রেখে এই কম্বল বিতরণ কর্মসূচি পালিত হয়। এছাড়াও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার বলেন, ৭১-এর রণাঙ্গণের বীর সৈনিক ছিলেন প্রয়াত  বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তিনি তার জীবদ্দশায় দেশের বৃহত্তম “যমুনা গ্রুপ” প্রতিষ্ঠার মাধ্যমে লাখো মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে গেছেন। পাশাপাশি দেশ-মাটি ও মানুষের পক্ষে কথা বলার হাতিয়ার হিসাবে সৃষ্টি করে গেছেন ‘দৈনিক  যুগান্তর’ পত্রিকা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ্ব আরব আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন  ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের সভাপতি মোঃ রবিউল আউয়াল রবি।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কবি ও সাংবাদিক  সাইফুজ্জামান দুদু এবং সঞ্চালনা করেন মানবকন্ঠের মুক্তাগাছা উপজেলা প্রতিনিধি এসএম মনিরুজ্জামান আকাশ।
অনুষ্ঠানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন, মুক্তাগাছা শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডারের সভাপতি নজরুল ইসলাম মন্টু, মুক্তাগাছা থানার সাব ইনস্পেক্টর কাইয়ুম, রেজাউল করীম, জয়নাল আবেদীন রুবেল,কাউন্সিলর বৃন্দ, মমতাজ বেগম, ফাতেমা খাতুন শিখা, জেসমিন আক্তার,রাশেদুল ইসলাম, সেতাউর রহমান মৃর্ধা, আজিজুল হক আটজু,খায়রুল ইসলাম, সিয়াম আহমেদ, শান্ত প্রমূখ।