শালিখা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষকের বেতন বন্ধসহ মামলা চালু 

নিজস্ব সংবাদদাতা  : মাগুরা জেলার শালিখা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মেহেদী হাসান আরিফ দুইমাস ধরে কর্মস্থলে অনুপস্থিত থাকায় বেতন বন্ধ ও  বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করতে স্বাস্থ্য অধিদপ্তরের  পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) বরাবরে চিঠি লিখেছেন  মাগুরার সিভিল সার্জন  ডাঃ শহিদুল্লাহ দেওয়ান। তিনি আজ সোমবার গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। মেহেদী হাসান আরিফের বিরুদ্ধে  ময়মনসিংহ সিভিল সার্জন  কার্যালয়ে  কর্মরত থাকা অবস্থায়  শহরের বিভিন্ন হাসপাতালের মালিকদের কাছ থেকে  কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গণমাধ্যমে  একাধিক সংবাদ প্রকাশ হয়।

পরবর্তীতে স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি তাকে মাগুরা শালিখা স্বাস্থ্য কমপ্লেক্স এ বদলি করেন। যোগদান করার পর ৭দিন কর্মস্থলে ছিলেন। এরপর অসুস্থ দেখিয়ে  ১৫ দিনের ছুটি নেন। এরপরেও প্রায় দেড় মাস থেকে শালিকা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেনি মেহেদী হাসান। হাসপাতালের  কর্তৃপক্ষ ও মাগুরা সিভিল সার্জন অফিসিয়াল চিঠি পাঠিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরে। বর্তমানে মেহেদী হাসান আরিফের বেতন বন্ধ রয়েছে।

 মাগুরা সিভিল সার্জন  বলেন, মেহেদী হাসান আরিফ  হাসপাতালে অনুপস্থিত থাকায় তার বেতন বন্ধ করে দিয়েছি। তিনি কোথায় আছেন তা আমরা জানিনা। তার বিরুদ্ধে অফিশিয়াল ব্যবস্থা গ্রহণ করতে চিঠি ইস্যু করা হয়েছে।