ময়মনসিংহে বাণিজ্য মেলায় দুস্কৃতিকারীদের হামলা ৬সাংবাদিক আহত

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে মাসব্যাপি শিল্প ও বাণিজ্য মেলায় সংবাদকর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে নারীসহ ০৬সংবাদকর্মী আহত হয়েছে বলে জানা গেছে।এব্যাপারে সাংবাদিক তসলিমা আক্তার রত্না বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ, বৃহস্পতিবার (২৪ নভেম্বর)  মেলা কর্তৃপক্ষ সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরনে বাকবিতন্ডার এক পর্যায়ে মেলার উদ্যোক্তা আলম বহিরাগত ৮-১০ জনকে নিয়ে এসে সংবাদকর্মীদের উপর অতর্কিত হামলা চালালে এতে আহত হয় সাংবাদিক তসলিমা আক্তার রত্না, ফাহাদ, মারুফ হোসেন, নীহার রঞ্জন কুন্ডু, লিটন ও রায়হান আহত হয়। ফাহাদ গুরুতর আহত হওয়ায় তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

স্থানীয় সচেতন মহল ও একাধিক শিক্ষার্থীদের  অভিভাবকবৃন্দরা  জাতির বিবেক সাংবাদিকদের উপর হাত তোলাকে খুবই দুঃখজনক এবং ন্যাক্কারজনক বলে জানিয়ে এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সময়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, এইচএসসি পরীক্ষা চলমান এবং এসএসসি পরীক্ষা সামনে রেখে মেলার আয়োজন করা বোধহীন কর্মকান্ড ছাড়া আর কিছু নয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ফারুক হোসেন জানিয়েছেন লিখিত অভিযোগ পেয়েছি, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।