ময়মনসিংহে জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ে

ময়মনসিংহে জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ে

তারাকান্দা প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহে এক ব্যতিক্রমী বিয়ে সম্পন্ন হয়েছে। ময়মনসিংহের তারাকান্দায় এক পরিবারের দুই জমজ ভাইয়ের সাথে অন্য পরিবারের দুই জমজ বোনের বিয়ে হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক উৎসাহ ও আনন্দের সৃষ্টি হয়েছে।

গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার ৩ নম্বর কাকনী ইউনিয়নের কাকনী গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে তাদের বৌভাতের অনুষ্ঠান হয়েছে।

তারাকান্দা উপজেলার কাকনী গ্রামের রেজাউল করিম হাদী সরকারের জমজ দুই ছেলে লিমন সরকার ও রিপন সরকারের বিয়ে হয় জেলার ফুলপুর উপজেলার শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের দুই জমজ মেয়ে তৃণা আক্তার ও তুষা আক্তারের সঙ্গে।

এ প্রসঙ্গে রেজাউল করিম হাদী ত্রিশাল প্রতিদিনকে বলেন, ছোটকাল হতেই আমার ও আমার স্ত্রীর ইচ্ছে ছিল জমজ ছেলেদের সঙ্গে জমজ দুই বোনের বিয়ে দিব। এক সঙ্গে একদিনে এক অনুষ্ঠানের মাধ্যমে গাঁয়ে হলুদ, বিয়ে আর বৌভাত অনুষ্ঠান করব। তবে এক সঙ্গে যে জমজ মেয়ে সহজে পাবো তেমনটা ভাবিনি। কিন্তু আমাদের সেই স্বপ্ন পুরণ হয়েছে জমজ দুই বোনকে পেয়ে। মেয়ের বাবাও এমন কথা শুনে আনন্দে আত্মহারা, রাজি হয়ে গেলেন বিয়েতে।

শুক্রবার দুপুরে চার লাখ টাকা দেনমোহরে বিয়ে হয় তাদের। শনিবার দুপুরে তারাকান্দার রেজাউল করিম হাদী সরকারের নিজ বাড়িতে বৌভাত অনুষ্ঠান সম্পন্ন হয়। পাত্রপাত্রীর সঙ্গে কথা বলে জানা গেছে, তারাও অনেক খুশি। তারা সবার কাছে দোয়া চেয়েছেন।