ময়মনসিংহে মোশাররফ হোসেনের মৃত্যুবার্ষিকী পালন করলো জিয়া সাইবার ফোর্স

ময়মনসিংহ প্রতিনিধিঃ জিয়া সাইবার ফোর্স ময়মনসিংহ দক্ষিণ জেলার উদ্যোগে এ কে এম মোশাররফ হোসেনের মৃত্যুবার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সাবেক সচিব, সাবেক সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এ কে এম মোশাররফ হোসেন এফ সি এ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জিয়া সাইবার ফোর্স ময়মনসিংহ দক্ষিণ জেলা শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।ময়মনসিংহ জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জিয়া সাইবার ফোর্স ময়মনসিংহ দক্ষিণ জেলা সভাপতি মোঃ রফিকুল ইসলাম রবির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান সরকার রাহাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর বিএনপি’র যুগ্ন আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রুকন, বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুব আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হান্নান সরকার। যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আজাদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম ফয়সাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, ছাত্রদলের সিনিয়র সাধারণ সম্পাদ আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক রতন, জেলা যুবদলের সহ সভাপতি মাসুদ, উত্তর থানা সেচ্ছাসেবক দলের সভাপতি বাপ্পি, মহানগর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক জোসনা আরা ও জেলা ও মহানগর যুবদলের নেতা-কর্মীরা।জিয়া সাইবার ফোর্স ময়মনসিংহ দক্ষিণ জেলা সভাপতি মোঃ রফিকুল ইসলাম রবির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান সরকার রাহাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক (২) অধ্যাপক শেখ আমজাদ আলী, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রুকন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুব আলম, যুগ্ম আহ্বায়ক এডভোকেট হান্নান সরকার। যুগ্ম আহ্বায়ক শামীম আজাদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, ছাত্রদলের সিনিয়র সাধারণ সম্পাদ আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক রতন, জেলা যুবদলের সহ সভাপতি মাসুদ, উত্তর থানা সেচ্ছাসেবক দলের সভাপতি বাপ্পি, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক জোসনা আরা ও জেলা ও মহানগর যুবদলের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ কে এম মোশাররফ হোসেন সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এ কে এম মোশাররফ হোসেন ছিলেন ময়মনসিংহের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। তিনি গণতন্ত্রের জন্য রাজপথে লড়াই করেছেন। তাঁর স্বপ্ন ছিলেন দেশনেত্রীর নেতেৃত্বে দেশে গণতন্ত্র ও ভোটের অধিকার সুপ্রতিষ্ঠত করা।

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রুকনুজ্জামান সরকার রুকন তার বক্তব্যে বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রয়াত এই নেতার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে হবে। এজন্য সবাইকে কঠোর আন্দোলনের জন্য প্রস্তুত হতে হবে।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জিয়া সাইবার ফোর্স ময়মনসিংহ দক্ষিণ জেলার সহ-সভাপতি নিয়াজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আবু সালেম, সহ প্রচার সম্পাদক রাফসান জানি পাঠান, সহ সাধারণ সম্পাদক জাহিদ হাসান, ক্রিড়া সম্পাদক এ.কে.এম.মিঠুন সহ সংগঠনের নেতা-কর্মীরা।