মতিন সরকারকে ত্রিশাল পৌরসভার পক্ষ থেকে শুভেচ্ছা

চতুর্থ ধাপের স্থগিত হওয়া ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাচনে  জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার। তার জয়ের আনন্দে ত্রিশাল আওয়ামী লীগ, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠনের নেতা ও সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন প্রবীণ এই নেতা।তার সাথে আবারো প্রমান করে দিল ত্রিশালের জনগন ভালবাসা এখন শুধু মার্কায় সীমাবদ্ধ নয়।

ত্রিশালে নৌকা প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন থাকলেও উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা পর্যন্ত স্বতন্ত্র প্রার্থী মতিন সরকারের পক্ষে কাজ করেছেন। স্বতন্ত্র প্রার্থী মতিন সরকার নৌকা প্রতীকের প্রার্থীকে ৫,৫৩৮ ভোটে পরাজিত করে বিজয়ী হন।

রবিবার মধ্য রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করা হয়। বিজয়ের পর থেকে মতিন সরকারের নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের মাঝেও এক ধরনের আনন্দ বিরাজ করছে। সোমবার সকাল থেকে মধ্য রাত অবধি ও মঙ্গলবার সকাল থেকেই তার বাসভবনে বিভিন্ন দলের নেতাকর্মী, আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী, জাতীয় পার্টি, পৌর পরিষদ, ইউপি চেয়ারম্যান মেম্বারগণ, বিভিন্ন ক্লাব সংগঠন, সমিতি, সাধারণ মানুষ ফুলের তোড়া নিয়ে শুভেচ্ছা জানাতে তার বাসভবনে জমায়েত হন।

আজ মঙ্গলবার দুপরে ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামানের নেতৃত্বে কাউন্সিলরগণ শুভেচ্ছা জানাতে আসেন। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান মতিন সরকার বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। সরকারের এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে উপজেলা পরিষদকে জনগণের সেবক হিসেবে ব্যবহার করব। উন্নয়ন প্রকল্পগুলো যথাযথ বাস্তবায়ন আর বর্তমান সরকারের গ্রাম হবে শহরে এ উদ্যোগকে বাস্তবায়ন করতে আমরা সম্মিলিতভাবে কাজ করে যাব।