ভালুকা ও ত্রিশালে ডিবি’র অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি’র যৌথ অভিযানে ভালুকা থেকে ৪০০ পিচ ইয়াবাসহ ১ জন চিন্হিত মাদক ব্যবসায়ি ও ত্রিশাল থেকে ১০ গ্রাম হিরোইনসহ ২ জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদ্য যোগদানকারী ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, পিপিএম-সেবা কঠোর নির্দেশে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ মাদক, জুয়া, চুরি, ছিনতাই ও অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ২৮শে আগষ্ট ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মাষ্টারবাড়ি থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ কাজল রানা (৪০) পিতা মোঃ আবুল হোসেন, সাং জামিরদিয়া, (টেবরাহেরবাড়ী), থানা ভালুকা, জেলা ময়মনসিংহ কে আটক করে।

একই দিন এসআই শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে নওধার থেকে ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ শামীম শেখ (২৪) পিতা মোঃ আকবর শেখ, সাং কোনাবাড়ী নদীরপাড়, লাল মিয়া (৫০) পিতা মৃত আঃ হামিদ, সাং নওধার ৬ নং ওয়ার্ড, উভয় থানা ত্রিশাল জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে সোমবার বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।