ভালুকায় বাসট্যান্ডে দুইটি দোকানে টিন কেটে চুরি

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ
ভালুকায় বাসট্যান্ড চত্বরে ট্র্যাফিক পুলিশ বক্সের পিছনে আঃ মতিন মার্কেটে মুদির দোকান মিজান ষ্টোর ও তোয়া টেলিকম মোবাইলের দোকানের উপরের টিন কেটে আবারও গতরাতে চুরি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাসট্যান্ড চত্বরে দীর্ঘ বছর ধরে মিজান ষ্টোরের মালিক মিজানুর রহমান শেখ ও তোয়া টেলিকমের মালিক আসিফ শেখ ব্যবসা করে আসছে। গত কয়েক বছরে তাদের এ দুইটি দোকানে কয়েকবার মালামাল ও নগত অর্থ চুরি হয়েছে।কিন্তু চোর ধরা পড়েনি। গতকাল (১৮ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার গভীররাতে বাসট্যান্ড চত্বরে সিসিটিভি ক্যামেরা নিয়ন্ত্রিত এলাকায় দুটি দোকানের সামনে ও পিছনের টিন কেটে একটি সংঘবদ্ধ চোর চক্র আবারও দুটি দোকান থেকে নগদ টাকা,সিগারেট,নতুন মোবাইল সহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

দোকানের সিসিটিভি ক্যামেরায় চুরি করার দৃশ্য ধরে পড়ে কিন্তু সু-কৌশলী এ চোর চক্রটি শরীরের জামা খুলে মুখ কাপড় দিয়ে বেধে দোকানে ঢুকে নগত টাকা, মোবাইল ফোন, সিগারেট সহ মূল্যবান জিনিস পত্র চুরি করছে। কিন্তু প্রাথমিকভাবে কেউ চোর চক্রটি চিনতে পারছেনা। ঘটনার সংবাদ পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ চুরি হওয়া দুটি দোকান পরিদর্শন করে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, একটি সংঘবদ্ধ চোর চক্র উপজেলার বিভিন্ন স্থানে বেশ কিছুদিন ধরে রাতে মুদি দোকানে চুরি করে পালিয়ে যাচ্ছে। পুলিশ এ চোর চক্রটি ধরতে রাত্রে পৌর এলাকাসহ গফরগাঁও রোডে পুলিশি টহল বৃদ্ধি করেছে। আশা করছি এ সংঘবদ্ধ চোর চক্রটিকে পুলিশ দ্রুত সময়ে গ্রেফতার করতে সক্ষম হইবে।