ভালুকায় নাশকতার অভিযোগে বিএনপির ২০ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ আইনে মামলা, আটক ৪

মো: নাজমুল ইসলাম,স্টাফ রিপোটার:
ময়মনসিংহের ভালুকায় ভোলার ঘটনাকে কেন্দ্র করে নাশকতার অভিযোগ এনে ভালুকা উপজেলা বিএনপি ও জামায়াতের ২০ নেতাকর্মীর নাম উল্লেখ করে , আরো নাম না জানা ২০-২৫ জনকে আসামি করে বিশেষ আইনে একটি মামলা দায়ের করে মডেল থানা পুলিশ।
এ ঘটনায় গতকাল রাতে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চার নেতাকর্মীকে আটক করছে পুলিশ।

মামলা সূত্রে নিশ্চিন্ত হওয়া যায়, ভোলার ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার জুম্মার নামাজের পর ৬ নং ভালুকা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন পাঠানের মৎস খামারে কিছু বিএনপি ও জামায়াতের নেতাকর্মী নাশকতামূলক পরিকল্পনা করছিলো।

খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে বিএনপির নেতাকর্মীরা ভাংচুর চালিয়ে জনমনে আতংক সৃষ্টি করে।এসময় পুলিশ যুবদল নেতা আকমল খান, সেচ্ছাসেবক দল নেতা ও ভরাডোবা বাজার সমিতির সভাপতি শামছুল হুদা, শ্রমিক দল নেতা শফিকুল ইসলাম এবং ভালুকা বাজার ব্যবসায়ি সমিতির সহ-সম্পাদক ও সাবেক পৌর ছাত্রদল পাঠাগার বিষয়ক সম্পাদক এস, এম ফিরোজ আহমেদ কে আটক করে।

এ ব্যাপারে মডেল থানার ওসি মাঈন উদ্দিন আহমেদ বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের বিষয়টা নিশ্চিত করে বলেন, ভোলার ঘটনাকে কেন্দ্র করে বিএনপি, জামায়াতের ২০ নেতাকর্মী সহ আরো অনেকেই নাশকতার পরিকল্পনা করে।

এরই অভিযোগ এনে, এস,আই মতিউর রহমান বাদি হয়ে বিএনপি,জামায়াতের ২০ নেতাকর্মীর নাম সহ আরো নাম না জানা ২০-২৫ জনের বিরুদ্ধে নাশকতা ও বিশেষ আইনে একটি মামলা দায়ের করে।