ভালুকায় গৃহবধূর গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার

 বিশেষ প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন: ময়মনসিংহের ভালুকায় সাবিনা ইয়াসমিন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাঠালী গ্রামের বাঘড়াপাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাবিনা ইয়াসমিন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আমজাদ আলীর ছেলে শফিকুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মায়ের সঙ্গে রাগারাগি করে সবার তার স্বামীর ঘরের ভেতরে দরজা লাগিয়ে গলায় ওড়না পেঁচিয়ে কাঠের পাইরে ঝলুন্ত অবস্থায় থাকে। পরে সাবিনার স্বামী শফিকুল ইসলাম খবর পেয়ে বাড়িতে এসে দেখে তার ঘরে দরজা লাগানো। জানালা দিয়ে ঘরের বিছানা খালি দেখতে পায়। তাৎখনিকভাবে দরজা ভেঙে দেখে স্ত্রী ঝুলন্ত অবস্থায়। স্থানীয় প্রতিবেশীরা ভালুকা মডেল থানার পুলিশকে খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে এসে গৃহবধূর ঝলুন্ত লাশটি উদ্ধার করে।

ভালুকা মডেল থানার এস আই জীবন চন্দ্র বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সাবিনা আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে (মর্গে) পাঠানো হয়েছে।