ভাবখালীতে রাস্তার কাজের উদ্বোধন করলেন রওশন এরশাদ এমপি

ময়মনসিংহ সদরের ভাবখালী ইউনিয়নে রাস্তার কাজের শুভ উদ্বোধন করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও স্থানীয় সাংসদ বেগম রওশন এরশাদ এমপি । বুধবার (১লা ফেব্রোয়ারী) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভাবখালী ইউনিয়নের আউলিয়ার বাজার থেকে নেহালিয়াকান্দা জালাল উদ্দিনের বাড়ী পর্যন্ত ১কিলো মিটার রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

এসময় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি বলেন, ‘ময়মনসিংহ সদর উপজেলা সকল ইউনিয়নে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ চলমান রয়েছে। উপজেলার সকল স্কুল, কলেজ, মাদ্রাসা খেলার মাঠে উন্নয়নের ছোঁয়া লেগেছে। ভাবখালী ইউনিয়নে অনেক রাস্তার কাজ হয়েছে।আজ এই রাস্তার উদ্বোধন করা হচ্ছে, যেগুলো বাকী আছে সে সকল রাস্তার কাজও করা হবে। আগামীতেও আপনাদের পাশে থাকতে চাই। আমার জন্য সকলেই দোয়া করবেন।

উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন- ময়মনসিংহ মহানগর জাতীয় পাটির সদস্য সচিব ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার বিশ্বস্ত আস্থাভাজন আব্দুল আউয়াল সেলিম, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সাবেক কাউন্সিলর লাল মিয়া লাল্টু, শাহজাহান মিয়া,সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও পরানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ সরকার,সদস্য সচিব আবজাল হোসেন হারুন,জাতীয় পার্টি কার্যনির্বাহী কমিটির সদস্য ও কাঁঠাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসেন কামাল, সদর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মকবুল হোসেন,ভাবখালী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সদর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রমজান আলী। এসময় মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম ও ভাবখালী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান মোবাইলের মাধ্যমে ভিডিও কনফারেন্স করে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার সাথে কথা বলার পর বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির পক্ষে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী কাজের শুভ সুচনা করেন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম।

এসময় অন্যান্যদের মাঝে ভাবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার,ইউপি সদস্য এয়াকুব আলী,আজিজুল হক,রুনা বেগম আদুরী,জাতীয় যুব সংহতি জেলা শাখার আহবায়ক জালাল উদ্দিন, জাপা নেতা জহুরুদ্দীন ম্যানেজার,আনু মন্ডল, খোকন মিয়া,আবুল কালাম,জুলহাস,ফালাম উদ্দীন সহ জাতীয়পাটি অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উল্ল্যেখ- ঠিকাদারী প্রতিষ্ঠান মুন্জু কন্সটেলেশনের স্বত্বাধিকারী ঠিকাদার মুনজুরুল হক মুন্জু রাস্তাটি নির্নাণ কাজ করছেন বলে সুত্র জানিয়েছেন।।