বিশ্ব সুন্দরী হারনাজ সান্ধুর পছন্দ শাহরুখ খান

বিনোদনঃ বিশ্ব অঙ্গনে সুন্দরীর খেতাব জিতে বলিউডে ক্যারিয়ার শুরু করেছেন অনেকেই । এবার সেই পথ ধরে আসতে চলেছে এই বছর মিস ইউনিভার্স খেতাব জেতা হারনাজ সান্ধু। বলিউড সিনেমায় অভিনয়ের প্রসঙ্গে হারনাজ বলেন, ‘জানি না কী হবে, কারণ আমি কখনোই ভবিষ্যতের পরিকল্পনা করি না। কিন্তু যদি সুযোগ পাই, বলিউড ইন্ডাস্ট্রিতে তার বিপরীতে নায়ক হিসেবে সুপারস্টার শাহরুখ খানকে চাইব।

শাহরুখ প্রসঙ্গে তিনি বলেন, ‘উনার জন্য আমার শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে। তিনি কঠোর পরিশ্রমী, বিনয়ী এবং সাফল্য বজায় রাখতে পারেন। আর বিভিন্ন সাক্ষাৎকারে তিনি যেভাবে কথা বলেন তা আমাকে অনুপ্রাণিত করে। তিনি একজন শিল্পী এবং মানুষ হিসেবে অসাধারণ।’ তার ভাষায়, ‘সুযোগ পেলে সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে চাই। তার কাজ, কাজের ধরন, শৈল্পিক বিষয়, আবেগ, গভীরতা— প্রত্যেকটি বিষয় আমি খুব পছন্দ করি।’

গত ১২ ডিসেম্বর ইসরায়েলের এইলাতে অনুষ্ঠিত ৭০তম আসরে তৃতীয় ভারতীয় হিসেবে মিস ইউনিভার্স মুকুট জিতেছেন হারনাজ সান্ধু। পাঞ্জাবের চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু পড়াশোনা করছেন চণ্ডীগড়ে। অনেকদিন থেকেই শোবিজ অঙ্গনে আছেন তিনি। ২০১৭ সালে তিনি মিস চণ্ডীগড় খেতাব জিতেছেন। ২০১৯ সালে জেতেন ‘মিস ইন্ডিয়া পাঞ্জাব’। একই বছর ‘মিস ইন্ডিয়া’ সেমিফাইনালে জায়গা করে নেন তিনি।